রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বিশ্বকাপে ভালো করবে বাংলাদেশ: গাঙ্গুলী

তরফ স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড বিশ্বকাপের জন্য বেশ ভালোভাবেই প্রস্তুত বাংলাদেশ দল। ভারতের কাছে প্রস্তুতিমূলক ম্যাচে হেরে গেলেও তা মূল আসরে তেমন কোনো প্রভাব ফেলবে না বলেই ধারণা সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর।

২৮ মে বিশ্বকাপের প্রস্তুতিমূলক ম্যাচে ভারতের কাছে ৯৫ রানে হেরে যাওয়ার পর অনেকেই টাইগারদের নিয়ে হতাশা প্রকাশ করেছিলেন। কিন্তু আদতে ওই ম্যাচে বাংলাদেশ বেশ কিছু পরীক্ষানিরীক্ষা চালিয়েছিল বলেই কাঙ্ক্ষিত ফল আসেনি। বিশেষ করে নয় বোলার ব্যবহার দেখলেই বোঝা যায় উদ্দেশ্যটা পরিস্কার। তাছাড়া দলের সেরা ব্যাটসম্যান তামিমের অনুপস্থিতি আর মাশরাফি বিন মর্তুজার চোটও বড় কারণ।

প্রস্তুতিমূলক ম্যাচ শেষে গাঙ্গুলী বলেন, ‘এটা প্রস্তুতিমূলক ম্যাচ, তারা বড় ম্যাচের জন্য প্রস্তুত হতে বিভিন্ন কম্বিনেশন ব্যবহার করেছে এবং তারা তাদের সামর্থ্যের জানান দিয়েছে। এজন্য হয়তো কিছুটা পথ হারিয়েছে। কিন্তু তারা বিশ্বকাপে ঠিকই ঘুরে দাঁড়াবে এবং ভালো পারফর্ম করবে।’

ম্যাচটিতে হেরে গেলেও বেশ কিছু পজিটিভ দিক আছে। ২১ ওভারে ভারতের রান যখন ১০২, এর মধ্যেই রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান এবং মোহাম্মদ সাইফউদ্দিন মিলে ৪ উইকেট ভাগ করে নিয়েছিলেন। স্পিনাররা রানের চাকায় বাঁধ না দিতে পারলেও উইকেট দখলের খাতায় ঠিকই নাম লিখিয়েছেন সাকিব আল হাসান ও পার্ট-টাইম স্পিনার সাব্বির রহমান। এই দিকগুলোও পজিটিভ হিসেবে নিতে পারে বাংলাদেশ, এমনটাই মত গাঙ্গুলীর।

আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com