সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

দুবাই আওয়ামী লীগ এর কৃতজ্ঞতা ও ধন্যবাদ

আব্দুল বাছিত, আমিরাত প্রতিনিধি : ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট অধিবেশনে সুনামগঞ্জ ছাতক দোয়ারা আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক কে সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার ডঃ শিরিন শারমিন চৌধুরীকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাতের দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম ও আরব আমিরাতের আওয়ামী লীগ এর বিভিন্ন সংগঠন।

সিলেট এর গৌরভ ছাতক দোয়ারা আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক সাবেক সফল ছাত্রলীগ নেতা তরুণ সমাজ সেবক ও দানবীর
সমাজের অসহায় অবহেলিত মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে সর্বস্তরের মানুষের ভালোবাসার পাত্র হয়েছেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

এলকায় খোঁজ নিয়ে জানা যায়- দলমত নির্বিশেষে যে কোন অসহায় ব্যক্তির বিপদে পাশে দাঁড়ান তিনি। মসজিদ মাদ্রাসা, রাস্তাঘাট সহ যে কোন সামাজিক কাজে অর্থদিয়ে সহযোগিতা করে যাচ্ছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com