বুধবার, ২২ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বিপিএলের ষষ্ঠ আসর ৫ জানুয়ারি শুরু : সিলেটে ৮ ম্যাচ

পঞ্চম আসরের চ্যাম্পিয়ন রংপুর রাইটার্স

তরফ স্পোর্টস ডেস্ক : জাতীয় সংসদ নির্বাচনের কারণে চলতি বছরের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) পিছিয়ে নেওয়া হয়েছে নতুন বছরের জানুয়ারিতে। ৫ জানুয়ারি পর্দা উঠবে বিপিএলের ষষ্ঠ আসরের। শনিবার (২৪ নভেম্বর) প্রকাশ হয়েছে বিপিএলের চূড়ান্ত সূচি।

গেলো ২৮ অক্টোবর প্লেয়ার ড্রাফটের মাধ্যমে নিজেদের গুছিয়ে নিয়েছে বিপিএলে অংশ নিতে যাওয়া সাতটি দল। আগেই বিপিএলের জন্য তিনটি ভেন্যু নির্দিষ্ট করা হয়েছে। এবারের আসর শুরু হবে ঢাকা থেকে।

মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম পর্বের ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ১৫ জানুয়ারি থেকে শুরু হবে সিলেট পর্ব। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে আটটি ম্যাচ।

সিলেট পর্ব শেষে ২১ জানুয়ারি আবারও ঢাকায় ফিরবে বিপিএল। এই পর্বে ছয়টি ম্যাচ হবে ঢাকায়। ঢাকার দ্বিতীয় পর্ব শেষে সমুদ্রনগরী চট্টগ্রামে যাবে বিপিএল। ২৫ জানুয়ারি থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ানে অনুষ্ঠিত হবে ১০টি ম্যাচ। আসরের বাকি ম্যাচগুলো আবারও ফিরবে ঢাকার শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

শুক্রবারের প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়। দ্বিতীয় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। এছাড়া প্রতিদিন দুপুর সাড়ে ১২টায় প্রথম ম্যাচ ও বিকাল ৫টায় দ্বিতীয় ম্যাচ শুরু হবে। প্রত্যেকটি দল ছয়টি করে ডে এবং ছয়টি করে নাইট ম্যাচ খেলবে।

৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া এবারের আসরের পর্দা নামবে ৮ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে।

সূত্র : বাংলানিউজ২৪

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com