রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

সংযুক্ত আরব আমিরাত প্রবাসীদের জন্য সুখবর

হাজী আব্দুল বাছিত, সংযুক্ত আরব আমিরাত : সংযুক্ত আরব আমিরাতে এয়ার আরবিয়া ফ্লাইট আগের মতোই চলবে বলে ঘোষণা দিয়েছে দেশটির রাষ্ট্রীয় বিমান পরিবহন সংস্থা।

একটি আশ্চর্য পদক্ষেপে, বিমান সংস্থা এয়ার আরবীয়া তার অনলাইন রিজার্ভেশন পোস্টে বলেন   ১ জুন থেকে নিয়মিত  বিমানের যাত্রীদের বুকিং চালু করবেন তারা, বিমান সংস্থা এর আগে তার ওয়েবসাইটে উল্লেখ করেছিল যে ফ্লাইটগুলি ৩০ মে পর্যন্ত স্থগিত করা হবে । যে কোনও যাত্রী এখন বাংলাদেশ ঢাকা, পাকিস্তানের করাচি ও পেশোয়ার, মুম্বই, দিল্লি, ভারতের ট্রাইব্যান্ড্রামসহ গন্তব্য   স্থান গুলিতে যেতে পারবেন, এয়ার আরবীয়ার ওয়েবসাইট পরিদর্শন করে বিমানটির টিকেট বুকিং করতে পারবেন।

এছাড়া, বৈরুত, কায়রো, মস্কো এবং ইউরোপীয় পূর্ব ইউরোপীয় কয়েকটি দেশে ও বুকিং করতে পারবেন, এই ফ্লাইট গুলি রিটার্ন ফ্লাইটের জন্য উন্মুক্ত থাকবে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com