সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

করোনা দুর্যোগে কোন লোক না খেয়ে মরবে না: প্রতিমন্ত্রী মাহবুব আলী

মো. জামাল হোসন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন, করোনা ভাইরাসের কারণে দূর্যোগ মোকাবেলায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা স কল প্রস্তুতি গ্রহণ করেছেন। একটি লোকও যাতে না খেয়ে মরতে হয় সেজন্য সরকারের পক্ষ থেকে গ্রাম পর্যায়ে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

তিনি আজ মঙ্গলবার বিকেলে চুনারুঘাট উপজেলা প্রশাসন কর্তৃক ৩০০জন পরিবহন শ্রমিকদের মাঝে প্রণোদনা ও খাদ্য সহায়তা প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সত্যজিৎ রায় দাস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, উপজেলা শিক্ষা অফিসার মাসুদ রানা, সহকারি পুলিশ সুপার নাজিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুল হক, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মিয়া মহালদার, চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, মাধবপুর থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন।

বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান সঞ্জু চৌধুরী, ইউপি চেয়ারম্যান আঃ রশিদ মাষ্টার, ইউপি চেয়ারম্যান সবুজ তরফদার সহ অন্যান্যরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com