রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

মাধবপুরে শ্রমিকের মরদেহ উদ্ধার

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা : মাধবপুরে যমুনা স্পিনিং মিলের রহিম বাদশাহ (৩৫) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ জানুয়ারি) সকালে উপজেলার বেজুড়া গ্রামের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত রহিম বাদশাহ চুয়াডাঙ্গা জেলার দামুর হুদা উপজেলার আজমপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে।

মাধবপুর থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কাশেম জানান, সোমবার ২টার পর থেকে রহিম বাদশাহকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকালে বেজুড়া গ্রামবাসী তার মরদেহ একটি পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com