শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে বাসার ছাদে আম পাড়তে গিয়ে জুনায়েদ মিয়া (৯) নামে এক শিশু বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছে। আজ (রবিবার) বিকাল সাড়ে ৫টায় উপজেলার মিরপুর (রূপশংকর) নামক স্থানে এ ঘটনাটি ঘটে। নিহত জুনায়েদ মিয়া নরসিংদী জেলার পলাশ উপজেলার রফিকুল ইসলামের পুত্র। নিহতের পিতা নতুন বাজার এলাকার ওমেরা কোম্পানীতে দীর্ঘদিন যাবৎ চাকুরি করে আসছিলেন।

জানা যায়, রফিকুল ইসলাম চাকুরির সুবাদে পরিবারসহ মিরপুর রূশসংকর গ্রামে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে বাসার ছাদের উপর উঠে আম পাড়তে যায় জুনায়েদ মিয়া। এ সময় বাসার ছাদের উপর বিদ্যুতের তার ঝুলানো থাকায় শিশুর মাথা ও গলায় লেগে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে। স্থানীয়রা জুনাইদকে অচেতন অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে মিরপুর ইউপি চেয়ারম্যান শামীম আহমেদ হাসপাতালে ছুটে এসে জুনায়েদের পরিবারকে শান্তনা দেন। অপমৃত্যুর দায়ে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের অনুমতিক্রমে লাশ দাফনের প্রক্রিয়া করা হচ্ছে বলে নিহতের স্বজনরা জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com