শনিবার, ০৮ জুন ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম

বাহুবল (হবিগঞ্জ) প্রতিদিধি : বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে ৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বাহুবল মডেল প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সামিউল ইসলাম। নির্বাচনে অপর প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুনাইদ মিয়া পেয়েছেন ৩ ভোট। বৃহস্পতিবার বিদ্যালয় মিলনায়তনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কার্যালয়ের একাডেমিক সুপারভাইজার ও ম্যানেজিং কমিটি নির্বাচন ২০২৪-এর প্রিজাইডিং অফিসার সোহেল রানার সভাপতিত্বে এ নির্বাচন উপলক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ গিয়াস উদ্দিনের পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন নব নির্বাচিত অভিভাবক প্রতিনিধি হারুন আল রশিদ, আব্দুর রউফ মায়া আলী, মোঃ সাইফুল ইসলাম, মোঃ নাসিম উদ্দিন ও সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি রাশেদা আক্তার, শিক্ষক প্রতিনিধি তাজুল ইসলাম মোল্লা ও মহিবুল হাসান রুবেল এবং সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি গীতা সরকার। সভায় সদস্যদের মধ্য থেকে কমিটির সভাপতি হিসেবে সামিউল ইসলাম ও জুনাইদ মিয়ার নাম প্রস্তাব করা হয়। একাধিক প্রার্থী হওয়ায় গোপন ব্যালটের মাধ্যমে এ পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এর আগে ১লা জুন বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে হারুন আল রশিদ, আব্দুর রউফ মায়া আলী, মোঃ সাইফুল ইসলাম ও মোঃ নাসিম উদ্দিন অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হন। নির্বাচনে অভিভাবক প্রতিনিধি পদে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় করেন। এছাড়াও সাধারণ শিক্ষক প্রতিনিধি পদে তাজুল ইসলাম মোল্লা ও মহিবুল হাসান রুবেল এবং সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি পদে গীতা সরকার ও সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি পদে রাশেদা আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করায় সাংবাদিক ও রাজনীতিবিদ সামিউল ইসলাম অভিভাবক সদস্য, শিক্ষকবৃন্দসহ এলাকাবাসীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও এলাকায় শিক্ষার প্রসারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com