মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বাহুবলে তাঁতী লীগ নেতার হামলায় রক্তাক্ত মুক্তিযোদ্ধা ও তাঁর পুত্র

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার পূর্ব জয়পুর গ্রামে বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও তাঁর পুত্রকে কুপিয়ে রক্তাক্ত করলেন উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক রাসেল মিয়া ও তার লোকজন। ঘটনাটি ঘটেছে সোমবার (২৯ জুন) বেলা ১টার দিকে। এ ব্যাপারে আহত মুক্তিযোদ্ধা বাদী হয়ে রাসেল মিয়াসহ ৩ জনের বিরুদ্ধে বাহুবল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব জয়পুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আকবর আলীর পুত্র বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ ফিরোজ মিয়ার সাথে প্রতিবেশী মৃত জাফর আলীর পুত্র বাহুবল উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক রাসেল মিয়ার বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুর ১টার দিকে মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়ার পুত্র ফয়সল মিয়া তাদের পুরাতন বাড়িটি দেখতে যায়।

এ সময় রাসেল মিয়ার নেতৃত্বে তার ভাই ফারুক মিয়া ও আলকাছ মিয়া সুমনসহ ৫-৬ ব্যক্তি ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে ফয়সলের উপর হামলা চালায়। ফয়সল মিয়া হামলার শিকার হয়ে সুরচিৎকার শুরু করলে তার পিতা মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়াসহ লোকজন এগিয়ে যান। এ সময় হামলাকারীরা ঐ মুক্তিযোদ্ধাকেও পিটিয়ে আহত করে। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজন পিতা পুত্রকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এব্যাপারে মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়া বাদী হয়ে রাসেল মিয়াকে প্রধান আসামী করে ৩ জনের বিরোদ্ধে বাহুবল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবির অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com