শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

সাকিবদের দাপুটে জয়ে বাংলাওয়াশ উইন্ডিজ

তরফ স্পোর্টস ডেস্ক : নিজেদের টেস্ট ক্রিকেটের ইতিহাসে প্রথমবারের মতো প্রতিপক্ষকে ফলোঅন করিয়ে ইনিংস ব্যবধানে ম্যাচ জিতলো বাংলাদেশ দল। সাকিব আল হাসানরা সফরকারী উইন্ডিজকে ইনিংস ব্যবধানে হারিয়ে ২-০ ব্যবধানে সিরিজ জিতে নিলেন।

মাস কয়েক আগে ক্যারিবিয়ান সফরে যাওয়া বাংলাদেশ সাদা পোশাকে নাকাল হয়ে এসে ছিলো। স্বাগতিক উইন্ডিজ বাংলাদেশকে করেছিলো হোয়াইটওয়াশ। এবার বাংলাদেশ সেই হোয়াইটওয়াশের স্বাদ ফিরিয়ে দিলো উইন্ডিজকে। ঢাকা ইনিংস ও ১৮৪ রানের ব্যবধানে জিতলো স্বাগতিকরা।

উইন্ডিজ দল দুই ইনিংস মিলিয়েও বাংলাদেশের এক ইনিংসের সমতূল্য রান করতে পারেনি। প্রথম ইনিংসে বাংলাদেশ মাহদুল্লাহ রিয়াদের সেঞ্চুরি, সাকিব, সাদমান ও লিটনদের হাফ সেঞ্চুরিতে ৫০৮ রানের বড় স্কোর গড়ে তুলে। জবাবে উইন্ডিজ দল পেসার বিহীন বাংলাদেশের বিপক্ষে ব্যাট হাতে দাঁড়াতেই পারেনি। প্রথম ইনিংসে ১১১ রান ও দ্বিতীয় ইনিংসে ২১৩ রানে অলআউট হয়েছে তারা।

বিস্তারিত আসছে…

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com