মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে দেশীয় পোনা মাছ উন্মুক্ত

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জে আজমিরীগঞ্জ উপজেলায় বিভিন্ন হাউরে স্থানীয় জেলেরা বিভিন্ন পন্থায় দেশীয় বিভিন্ন জাতের ডিম ওয়ালা মা মাছসহ পোনা মাছ ধরে বাজারে বিক্রি করে আসছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বিভিন্ন বাজারে অভিযান ছালিয়ে প্রায় ৬০ কেজি পোনা মাছ স্থানীয় জলাশয়ে উন্মুক্ত করেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা মো. রাশেদুজ্জামান বলেন, উপজেলা বিভিন্ন হাঠ বাজারে অভিযান ছালিয়ে মালিক বিহীন অবস্থায় প্রায় ৬০ কেজি দেশীয় জাতি পোনা মাছ উন্মুক্ত করেন। এ অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com