মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ছদ্মবেশী মাওলানা প্রতারক আমিরুল ইসলাম আটক

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : নিজেকে বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তার ছেলে পরিচয় দিয়ে প্রতারণার ফাঁদে ফেলে কুমিল্লার লাকসাম, মনোহরগঞ্জসহ আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে চাকরি দেয়ার নামে লোকজনের কাছ থেকে প্রায় অর্ধকোটি টাকা হাতিয়ে নেয়া সেই ছদ্মবেশী মাওলানা আমিরুল ইসলাম ধরা পড়েছে।

শনিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলার মনোহরগঞ্জের ঝলম ইউনিয়ন এলাকায় প্রতারণার শিকার ভুক্তভোগীরা স্থানীয় জনতার সহযোগিতায় প্রতারক আমিরুলকে আটক করে। এর আগে ভুক্তভোগীদের উপস্থিতি টের পেয়ে সুচতুর আমিরুল পালানোর সময় তাকে আটক করা হয়।
প্রতারণার শিকার ভুক্তভোগীরা জানান, প্রতারক আমিরুল ইসলাম নিজেকে নোয়াখালী জেলা সাব রেজিস্টারের ছেলে, কখনো ঢাকা জেলা সাব রেজিস্টারের ছেলে আবার কখনো মন্ত্রনালয় সচিবের ছেলে পরিচয় দিয়ে বেকার যুবকদের কর্মসংস্থান ও প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেয়ার নামে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা। আবার বিভিন্ন কৌশলে লাকসামের একাধিক ব্যবসায়ীর কাছ থেকেও মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়।
প্রতারক আমিরুল ইসলাম নিজেকে আধ্যাত্মিক বুজুর্গান দাবী করেও সহজ সরল নারী পুরুষের কাছ থেকে লুটে নিয়েছে লাখ লাখ টাকা। ওই প্রতারক আমিরুল ইসলাম লাকসাম উপজেলা সংলগ্ন পশ্চিমগাঁও এলাকায় দীর্ঘ দিন ভাড়া বাসায় থেকে এই প্রতারণার ফাঁদ সৃষ্টি করে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে হঠাৎ গত কয়েক দিন আগে বাসা ছেড়ে পালিয়ে যায়।
প্রতারণার শিকার ভুক্তভোগী মাকছুদ, জাফরসহ কয়েকজন ব্যক্তি প্রতারক আমিরুল ইসলামের অবস্থান জানতে পেরে আজ শনিবার মনোহরগঞ্জ উপজেলার ঝলম ইউনিয়ন এলাকায় পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে আটক করে রাতে পুলিশে সোপর্দ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com