শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

ফ্লাডলাইটের সমস্যায় সিলেটের টি-টোয়েন্টি শুরু দুপুরে

তরফ স্পোর্টস ডেস্ক : ছিল দিন-রাতের ম্যাচ। দুই দফা সময় বদলে ম্যাচটি হয়ে গেল শুধুই দিনের ম্যাচ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ফ্লাডলাইটে ত্রুটির কারণে আবারও বদলে গেছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-টোয়েন্টির সময়। সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে সোমবার দুপুর সাড়ে ১২টায়।

মিরপুরের টি-টোয়েন্টি দুটির শুরুর সময় বিকেল ৫টা হলেও শিশিরের তীব্রতা বেশি বলে সিলেটের ম্যাচটি শুরুর সময় ছিল বিকেল ৪টা। শুক্রবার জানানো হয়, এগিয়ে আনা হয়েছে ম্যাচের সময়। মূলত ম্যাচের ভাগ্যে শিশিরের প্রভাব কমাতেই খেলা শুরুর নতুন সময় ঠিক করা হয়েছিল দুপুর ২টায়।

সেই সময় আরও দেড় ঘণ্টা এগিয়ে আনতে হলো ফ্লাডলাইট টাওয়ারে ত্রুটি খুঁজে পাওয়ায়। ম্যাচের আগে হয়তো ত্রুটি সারিয়ে ফেলা সম্ভব হতো, তবে কোনোরকম ঝুঁকির পথে হাঁটতে চায়নি বিসিবি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com