শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

কেসিসির মেয়র-কাউন্সিলরদের শপথগ্রহণ

খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ নিয়েছেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন মেয়র ও কাউন্সিলরদের দলমত-নির্বিশেষে জনগণের জন্য আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান।

মেয়র তালুকদার আবদুল খালেককে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান এলজিআরডি ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। স্থানীয় সরকার বিভাগের জ্যেষ্ঠ সচিব জাফর আহমেদ খান শপথ অনুষ্ঠান পরিচালনা করেন।

কেসিসির নতুন নির্বাচিত জনপ্রতিনিধিদের অভিনন্দন জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, বিভিন্ন রাজনৈতিক দল থেকে নির্বাচিত জনপ্রতিনিধিদের সব সময় জনগণের কল্যাণ নিয়ে ভাবতে হবে।

জনপ্রতিনিধিদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, তাঁর সরকার প্রতিটি এলাকায় সমতাভিত্তিক উন্নয়নে বিশ্বাসী।

গত ১৫ মে কেসিসি নির্বাচন অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com