বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

স্মিথের ভিক্টোরিয়ান্সকে ১২৮ রানের টার্গেট দিলো ওয়ার্নারের সিলেট সিক্সার্স

তরফ স্পোর্টস ডেক্স : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে যে ক’জন বিশ্বতারকার নাম আলোচনায় তাদের মধ্যে স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার সবার উপরে। বিপিএলের দ্বিতীয় দিনই (৬ জানুয়ারি) মুখোমুখি হলেন এই দুই মহা তারকা। কিন্তু রোববার দুপুর ১২.৩০ মিনিটে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে গ্যালারি দেখে তা বোঝার উপায় নেই। সিলেট সিক্সার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচে গ্যালারি বলতে গেলে পুরোটাই ফাঁকা।

টস করতে নামেন কুমিল্লার অধিনায়কের দায়িত্ব পাওয়া স্মিথ। টস জিতে ফিল্ডিংয়ের ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। দুপুরের ময়েশ্চার মিশ্রিত উইকেটে লিটন দাসকে নিয়ে ব্যাটিংয়ে নামেন ওয়ার্নার। কিন্তু ইনিংসের মাত্র দ্বিতীয় ওভারেই শূন্য রানে ফেরেন লিটন। মেহেদি হাসানকে তুলে মারতে গিয়ে স্মিথের হাতে ধরা পড়েন বাংলাদেশি এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

কিন্তু ক্রিকেট সমর্থকদের চোখ তখনও আটকে কী করেন ওয়ার্নার তাই দেখার জন্য। কিন্তু এক কথায় হতাশই করলেন অস্ট্রেলিয়ান এই তারকা ক্রিকেটার। পঞ্চম ওভারে মেহেদির বলে রান নিতে গিয়েই বাধান বিপত্তি। নিজের প্রান্ত থেকে ওয়ার্নার বের হয়ে গেলেও অপর প্রান্তে থেকে যান তৌহদ হৃদয়। আর এতেই রান আউট হয়ে ফেরেন এই তারকা ব্যাটসম্যান। ১৩ বলে ১৪ রান করে ফেরেন তিনি।

দলীয় রান ৪৬ হতেই ফেরেন ১৬ বলে ১৯ রান করা আফিফ হোসেনও। মোহাম্মদ সাইফউদ্দিনের বলে ফেরেন তিনি। হৃদয়ও ফিরতে সময় নেননি। তবে ২৪ বলে ৮ রান করে ফেরেন তিনি।

ইনিংস বড় করার আভাস দিলেও বেশি সময় উইকেটে থাকতে পারেননি সাব্বির রহমানও। মাত্র ৫ বল খেলে ৭ রান করে মেহেদির বলে ফেরেন এই হার্ডহিটার। শেষের দিকের ব্যাটসম্যানরা কিছুটা সময় চেষ্টা করেও দলকে ১২৭ রানের বেশি টেনে নিতে পারেননি।

দলের হয়ে সর্বোচ্চ রান করেন নিকোলাস পোরান (২৬ বলে ৪১), এছাড়া ২০ বলে ১৯ রান করেন অলোক কাপালি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com